ঢাকা, মঙ্গলবার, ৭ মে, ২০২৪

আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস আসছে;সোনার বাংলা সোনার নাও শেখ হাসিনা বাইয়া যাও

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার টানা তৃতীয় মেয়াদ শেষে একটানা চতুর্থ মেয়াদে সরকার গঠন লক্ষ্যে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচন এর উপর ও বিগত পনের বছরের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে নতুন নির্বাচনী গান।  গানটির মাধ্যমে বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের অভূতপূর্ব  বিভিন্ন উন্নয়ন এর কর্মকাণ্ড বার্তা, যা দেশব্যাপী সকল ভোটার ও জনগণের মধ্যে উৎসাহ ছড়িয়ে দেয়ার লক্ষ্যে এই গানটি নির্মান করা হয়েছে । 


'সোনার বাংলা সোনার নাও,শেখ হাসিনা বাইয়া যাও' স্লোগানে "নৌকার গান" শিরোনামে গানটি আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে গানটি জনসাধারণের কাছে, উন্মুক্ত করা হবে। 


গানটির সুরকার: রুমন দেওয়ান।  মিউজিক: মতিউর রহমান । রিদম: এন,এ,জিয়া । রেকর্ডিস্ট: নাজমুল ।

অডিও স্টুডিও: ইকে মিউজিক ।পরিচালক: রফিকুল ইসলাম রনি ।


ব্যানার: চপল মিউজিক বিডি । "সোনার বাংলা সোনার নাও,শেখ হাসিনা বাইয়া যাও " শিরোনামে গানটি দেশের প্রথম মেট্রো রেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, পদ্মা সেতু, বঙ্গবন্ধু জাতীয় সড়ক,বঙ্গবন্ধু টানেল,শেখ হাসিনা এভেনিউ, কক্সবাজার আইকনিক রেলস্টেশন ও রেল লাইন, বিমান বন্দর তৃতীয় টার্মিনাল সহ উন্নয়ন কর্মকাণ্ড তারই চিত্র তুলে ধরা হবে। 


সংগীত শিল্পী মুন ও প্রমিত বলেন, গানটিতে বাংলাদেশের অভুতপূর্ব উন্নয়ন কর্মকাণ্ডের সাফল্য নিয়ে লেখা হয়েছে, বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা সরকারের ব্যাপক উন্নয়ন থেকে কিছুটা উন্নয়নের কথা তুলে ধরা হয়েছে, এই গানটিতে বাংলাদেশের দেশের অর্থনৈতিক অগ্রযাত্রা চিত্র প্রকাশ পেয়েছে, তাছাড়া মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতার পক্ষে এমন একটি গানে আমরা অংশ হতে পেরে নিজেদেরকে ধন্য মনে করছি। সাংস্কৃতিক কর্মী হিসেবে দেশের জন্য কোন কাজে অংশ হতে পারাটা ভাগ্যের ব্যাপার। গানটিতে বাঙ্গালির হৃদয়ে অভিব্যাক্তি প্রকাশ পেয়েছে।

ads

Our Facebook Page